প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৭, ১৯:২৮:৪৫ | আপডেট : ০৬ জুন ২০১৭, ১৩:২১:২২

'মওত আয়া' মুরালিধরন

অনলাইন ডেস্ক
বীরেন্দর শেবাগ ভারতে 'নওয়াব অব নজবগড়' নামেই সর্বাধিক পরিচিতি। তবে সাম্প্রতিক সময়ে নিজেকে 'নওয়াব অব টুইটার' হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ভারতের সাবেক ওপেনার। বর্ণাঢ্য ক্যারিয়ারে দুর্দান্ত ব্যাটিং দিয়ে দর্শকদের বিনোদন দিয়েছেন বীরু। সামাজিক যোগাযোগের মাধ্যমেও ভক্ত, সমর্থক ও অনুসারীদের আনন্দ দেয়ার চেষ্টায় কোনো কমতি রাখছেন না শেবাগ। বীরুর সর্বশেষ 'দুষ্টুমি'র শিকার হলেন শ্রীলঙ্কার কিংবদন্তি সাবেক স্পিনার মুত্তিয়া মুরালিধরন।

একমাত্র বোলার হিসেবে টেস্টে ৮০০ উইকেট নেয়া মুরালিধরন ব্যাটসম্যানদের কাছে ছিলেন সাক্ষাৎ যম। মায়াবী স্পিনে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের নাকাল করেছেন এই লঙ্কান গ্রেট। তবে বোলিংয়ে যতটা না ব্যাটসম্যানদের ভয় পাইয়ে দিতেন 'ভয়ঙ্কর' চাহনি দিয়ে তার চেয়ে কম ভড়কে দিতেন না ব্যাটসম্যানদের। সোমবার ছিল মুরালির জন্মদিন। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে দারণ মজা করেন শেবাগ।

খেলোয়াড়ি জীবনে বোলিংয়ের সময় মুরালির মুখের অভিব্যক্তি নিয়ে 'হাস্যরস' কম হয়নি। টুইটারে শেবাগ লঙ্কান গ্রেটের নামের প্রথমাংশ মুত্তিয়াকে ভেঙে 'মওত আয়া' উচ্চারণ করেন; যার অর্থ হলো মৃত্যু আসছে।

টুইটারে বীরু লেখেন, 'শুভ জন্মদিন মহান ব্যক্তি, যিনি ব্যাটসম্যানদেরই শুধূ বিস্মিত করতেন না বরং নিজেও বিস্মিত হতেন এবং ব্যাটসম্যানরা তাকে দেখে ভাবতো 'মওত আয়া' মুরালিধরন।'

চলমান আইপিএলের মোস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মুরালিধরন। শেবাগের টুইটের পর এখনো তার কাছ থেকে কোনো উত্তর পাওয়া যায়নি। দেখা যাক, হার্ডহিটার ব্যাটসম্যানকে গুগলি নাকি দুসরা কোনটা ছুঁড়েন মুরালি!

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved