শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ৩৫  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৭, ১৮:১৩:০৬

তালায় মেলায় চলছে অশ্লীল নৃত্য, সার্কাস

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়ায় কবি সিকান্দার আবু জাফরের ৯৮তম জন্মজয়ন্তী উপলক্ষে মেলার নামে চলছে যাত্রা, সার্কাস, মিনি সার্কাস ও লাকী লটারি। দেশব্যাপী শুরু হওয়া এইচএসসি পরীক্ষার মধ্য দিয়ে এ মেলা চলার ফলে একদিকে যেমন বিঘ্নিত হচ্ছে পরীক্ষার্থীদের লেখাপড়া, অন্যদিকে সেখানে লটারির নামে নিত্যনতুন মোটরসাইকেল প্রাইজ দেওয়ার নামে সাধারণ জনগণের পকেট কেটে করা হচ্ছে নিঃস্ব।

এলাকাবাসীর অভিযোগ, প্রতি বছর সিকান্দার মেলার নামে এখানে যাত্রা, লটারি ও পুতুল নাচের নামে ছদ্মবেশে চালানো হয় নগ্ন নৃত্য।

জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন বলেন, সিকান্দার মেলার নামে যাত্রা, পুতুল নাচ, জাদু ও ওপেন লটারি চলার কারণে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। বিশেষ করে যারা এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছে তাদের মারাত্মক ক্ষতি হচ্ছে।

মেলা পরিচালনা কমিটির চেয়ারম্যান বাগেরহাট এলাকার মানিক শিকদার মেলায় কোনো অশ্লীল নগ্ন নৃত্য ও জুয়া হচ্ছে না দাবি করে বলেন, মেলায় লটারি, সার্কাস, যাত্রা পরিচালনার জন্য কর্তৃপক্ষকে ৬ লাখ এবং অন্যদের আরও চার লাখসহ মোট ১০ লাখ টাকা তার খরচ হয়েছে।

তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, আমি উপজেলা চেয়ারম্যান, আমার এখানে মেলা হচ্ছে এবং মেলার সময় বাড়ানো হচ্ছে অথচ এ ব্যাপারে আমাকে কিছুই জানানো হচ্ছে না।

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন জানান, সেখানে কোনো অশ্লীল কিছু পরিবেশন করার অনুমতি দেওয়া হয়নি। অবৈধ লটারির ব্যাপারে অফিসিয়াল কোনো বক্তব্য দিতে রাজি হননি তিনি।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved