শিরোনাম
 সিএমপির লতা পারভীনের আরেক সফলতা  শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলার রায় রোববার  নিখোঁজের ২ দিন পর পুকুরে মিলল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৭, ২২:৩৪:৫৮

মোটরসাইকেল কিনে না দেওয়ায় নিজের ঘরে আগুন!

বরিশাল ব্যুরো
পালসার মোটরসাইকেল কিনে না দেওয়ায় আগুন দিয়ে নিজেদের ঘর পুড়িয়ে দিয়েছে জলিল হাওলাদার (২২) নামে এক যুবক।

বরিশালের বিমানবন্দর থানার কাশিপুর ইউনিয়নের তিলক গ্রামে রোববার দুপুরে এ ঘটনা ঘটে। আটক জলিল ওই গ্রামের মৃত মালেক হাওলাদারের ছেলে।

ঘটনাস্থল পরিদর্শনকারী বিমানবন্দর থানার এএসআই মো. জুয়েল জানান, জলিলের বাবা মালেক হাওলাদার পুলিশের কনস্টেবল ছিলেন। তিন-চার বছর আগে বিদ্যুৎস্পর্শে মালেক মারা যান। এর পর তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে টানাপড়েনের মধ্যে জীবনযাপন করছিলেন তার স্ত্রী।

তিনি জানান, কিছুদিন ধরে মায়ের কাছে একটি পালসার মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে জলিল। কিন্তু তার মা এতে অস্বীকৃতি জানিয়ে আসছিলেন। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে রোববার দুপুর ১টার দিকে জলিল তাদের টিনের ঘরে আগুন ধরিয়ে দেয়। এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। আগুনে মালপত্রসহ পুরো ঘর পুড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জলিলকে আটক করে। এ ঘটনায় প্রচলিত আইনে জলিলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন।

কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মোল্লা জানান, জলিল চিহ্নিত বখাটে। মোটরসাইকেল কিনে না দেওয়ায় এর আগে সে তার মাকে মারধরও করেছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved