শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৭, ১১:১৫:০৯ | আপডেট : ১৬ এপ্রিল ২০১৭, ১৫:১১:১৬

নরসিংদীতে কার-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৬ জন।

 

রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় ঢাকা- সিলেট মহাসড়কে প্রায় আধ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

 

নিহতদের মধ্যে এক নারীসহ তিনজন প্রাইভেটকারের যাত্রী ও অপরজন মাইক্রোবাসের চালক বলে জানিয়েছে পুলিশ। নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন আবুল মিয়া, বিল্লাল মিয়া ও রাসেল।

 

নিহত নারীর নাম জানা যায়নি।ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. ফরিদ মিয়া জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকার পাঁচজন যাত্রী ঢাকার কেরানীগঞ্জ থেকে একটি প্রাইভেটকারে করে সিলেটের শাহজালাল (রা.) এর মাজারে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের এক নারী যাত্রী মারা যান।

 

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় আরও নয়জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান আরও তিনজন। বাকি ৬ জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শিবপুর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা মো. সৈয়দুজ্জামান বলেন, ঘটনার পর ইটাখোলা পুলিশ ফাঁড়ির সদস্যরা দ্রুত ঘটনা স্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে মহাসড়কের যানচলাচল স্বাভাবিক করে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved