শিরোনাম
 খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে  শিরোপা দিয়ে এনরিকেকে বিদায় বার্সার  চেলসিকে হারিয়ে এফএ কাপ আর্সেনালের
প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৭, ২০:৫৪:৪২

বেলকে ছাড়াই নামছে রিয়াল

অনলাইন ডেস্ক
দারুণ ছন্দে থাকা রিয়াল মাদ্রিদ ফুরফুরে মেজাজেই রয়েছে। তবে শনিবার স্প্যানিশ লা লিগা ম্যাচে দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় গ্যারেথ বেলকে ইনজুরির কারণে পাচ্ছেন না জিনেদান জিদান। স্পোর্টিং গিজনের মাঠে ওয়েলস উইঙ্গারকে ছাড়াই খেলতে নামবে রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখ থেকে ২-১ ব্যবধানের জয় নিয়ে ফেরা রিয়াল মাদ্রিদ কার্যত সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে। তবে সেই ম্যাচটিতে বেল অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন চিন্তা বাড়ে জিদানের। পুরো ফিট না হওয়ায় শনিবার স্পোর্টিং গিজনের বিপক্ষে তাকে ছাড়াই খেলতে নামবে রিয়াল। তবে কোচ জিদান জানিয়েছেন, মঙ্গলবার বায়ার্নের বিপক্ষে সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরতি পর্বে বেলকে পাবেন তিনি।

মৌসুমের শেষের দিকে বেলের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের ইনজুরিতে পড়া জিদানের জন্য চিন্তার ব্যাপারই। তবে তিনি ওয়েলস উইঙ্গারকে নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চান না। তাই শনিবারের ম্যাচে বেলকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছেন।

শুক্রবার সংবাদমাধ্যমকে জিদান বলেন, ' স্পোর্টিংয়ের বিপক্ষে বেল আমাদের সঙ্গে থাকছে না এটি নিশ্চিত। আরো কিছু দিন যাক তারপর দেখা যাবে।'

স্প্যানিশ লিগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্ট এগিয়ে থাকায় রিয়াল মাদ্রিদ শিরোপার দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছে। স্পোর্টিংয়ের মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পারলে সেই পথে আরো এক ধাপ এগিয়ে যাবে জিদানের দল। এরপর ২৩ এপ্রিল বার্সেলোনার বিপক্ষে ঘরের মাঠে এল ক্লাসিকোতে খেলবে লস ব্লাঙ্কোসরা।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved