শিরোনাম
 জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী  ছুটি শেষে ঢাকায় ফেরা শুরু  শিগগিরিই হলি আর্টিজান মামলার চার্জশিট: স্বরাষ্ট্রমন্ত্রী  সাইবার হামলায় আক্রান্ত ২০০০ প্রতিষ্ঠান
প্রকাশ : ১২ এপ্রিল ২০১৭, ২১:৩৫:০২

বাংলাদেশের উন্নয়ন দেখে বিশ্ববাসী অবাক: অর্থমন্ত্রী

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এখন আমাদের গ্রামে পর্যন্ত কোনো অভাব নেই। বাংলাদেশের এ উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে বিশ্ববাসী অবাক।

বুধবার বিকেলে শিল্পকলা একাডেমির হলরুমে অর্থমন্ত্রীকে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের দেওয়া গণসংর্বধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আগামী অর্থবছর বাজেটের আকার চার লাখ কোটি টাকার বেশি হবে বলে এ সময় মন্তব্য করেন তিনি।

অর্থমন্ত্রী বলেন, এ সরকারের অধীনে ২০১৯ সালে একটি গ্রহণযাগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই  নির্বাচনে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। আর নির্বাচিত জনপ্রতিনিধিদের হাত ধরেই সুখী-সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মিত হবে।

আবুল মাল আবদুল মুহিত বলেন, আওয়ামী লীগের বড় শক্তি হলো ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে পারে। আর এ জন্য দেশের অর্থনৈতিক ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু এই উন্নয়ন বিএনপির নেত্রী বুঝতে চান না। তারা যখন বলে এ দেশের উন্নয়ন হচ্ছে না তখন আমাদের হাসি পাওয়া ছাড়া আর কিছুই করার থাকে না।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে যখন শ্রমিক ছাঁটাই হয়, তখন আমরা নতুন নতুন কর্মক্ষেত্র তৈরি করে শ্রমিক নিয়োগ দিচ্ছি।

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved