শিরোনাম
 ঈদযাত্রার ট্রাক উল্টে রংপুরে নিহত ১৬  মহাসড়কে ধীরগতি  চীনে ভূমিধস, শতাধিক মানুষের মৃত্যুর আশঙ্কা
প্রকাশ : ১২ এপ্রিল ২০১৭, ১০:৪২:৫৮

সিরাজগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল হালিম সরকার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন বলে দাবি র‌্যাবের।

বুধবার ভোর আড়াইটার দিকে কামারখন্দ উপজেলার চক শাহবাজপুর উত্তরপাড়া গ্রামে ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাব জানায়। নিহত আব্দুল হালিমকে 'ডাকাত' বলছে র‌্যাব। আব্দুল হালিম কামারখন্দ উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মৃত কামাল সরকারের ছেলে।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ-এর অপরাধ দমন বিশেষ শাখার অধিনায়ক মেজর সাফায়াত আহম্মদ সুমন জানান, মঙ্গলবার গভীর রাতে ঝাঐল ওভারব্রিজ এলাকায় সংঘবদ্ধ একদল সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদে খবর পেয়ে র‌্যাব সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আব্দুল হালিম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত হন র‌্যাব সদস্য সিপাহী আনোয়ার হোসেন ও এলএস শাহ আলম। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, দু’টি রামদা ও ছোরা জব্দ করা হয়।

 সাফায়াত আহম্মদ সুমন আরও জানান, নিহত আব্দুল হালিমের বিরুদ্ধে হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ভোরে কামারখন্দ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে কামারখন্দ থানার ওসি বাসু দেব জানান।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved