শিরোনাম
 লংগদুতে যৌথবাহিনীর অভিযানে একে-৪৭ রাইফেল-গুলি উদ্ধার  গাবতলীর পশুরহাটে ভয়াবহ আগুন  সিরাজগঞ্জে বাস- মাইক্রো সংঘর্ষে নিহত ৪  নতুন ভ্যাট আইন ২ বছর স্থগিত
প্রকাশ : ১২ এপ্রিল ২০১৭, ১০:৩৬:৩৮ | আপডেট : ১২ এপ্রিল ২০১৭, ১২:২০:২২

জার্মান ফুটবল দল বহনকারী বাসে বিস্ফোরণ

অনলাইন ডেস্ক
জার্মানির একটি ফুটবল দল বহনকারী বাসে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। চ্যাম্পিয়ন্স লিগে অংশ নিতে যাওয়া জার্মান ফুটবল দল বরুসিয়া ডর্টমুন্ডকে বহনকারী বাসটিতে টানা তিন দফায় বিস্ফোরণ হয়।

এতে মার্ক বাট্রা নামে একজন ফুটবলার আহত হলেও অন্য সবাই সুস্থ রয়েছেন বলে বিবিসি অনলাইন এক প্রতিবেদনে জানিয়েছে। মার্ক বাট্রার কবজির হাড় ভেঙে যাওয়ায় হাসপাতালে অপারেশন করা হয়েছে বলেও প্রতিবেদনে বলা হয়েছে।

ডর্টমুন্ড পুলিশ প্রধান বলেছেন, এটি একটি পরিকল্পিত হামলা।

রাষ্ট্রীয় কৌঁসুলি জানিয়েছেন, হামলার তদন্তে ঘটনাস্থলের পাশে একটি চিঠি পাওয়া গেছে। যেটি এখন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

মোনাকোর বিপক্ষে বরুসিয়া ডর্টমুন্ডের কোয়ার্টার ফাইনালের ওই ম্যাচটি বুধবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট পর্যন্ত স্থগিত করা হয়েছে।

ডর্টমুন্ড পুলিশ জানিয়েছে, শহরের বাইরে হোয়েস্টেন এলাকায় খেলোয়াড়দের বাসে স্থানীয় সময় ৭টা নাগাদ তিনটি বিস্ফোরণ হয়। প্রাথমিকভাবে এই হামলাকে গুরুতর বিস্ফোরণ হিসেবে বিবেচনা করা হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সিগন্যাল ইদুনা পার্কে থাকা প্রায় ৮০ হাজার দর্শককে নিরাপত্তার জন্য সেখানেই থাকতে বলা হয়। পরে স্টেডিয়াম থেকে নিরাপদে ভক্তদের বের করে আনা হয়। একাজে সহযোগিতার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছে পুলিশ।

পুনঃনির্ধারিত খেলায় নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর আরও বেশি সংখ্যক সদস্য মোতায়েন করার কথা জানিয়েছে পুলিশ।

বুরুসিয়া ডর্টমুন্ড ফুটবল দলের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, তাদের দল হোটেল থেকে স্টেডিয়ামে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়েছে। দুই জায়গায় তাদের বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। বিস্ফোরণে বাসের জানালা ভেঙে গেছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved