শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ১১ এপ্রিল ২০১৭, ১১:৫৭:৫১

ঈশ্বরগঞ্জ শহরে ১৪৪ ধারা জারি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক স্থানীয় সাবেক এমপি মো. আবদুছ ছাত্তারের গণসংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দিলে শহরে ১৪৪ ধারা জারি হয়েছে।

পুলিশ জানায়, সংবর্ধনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে উত্তেজনা তৈরি হওয়ায় অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিতু মরিয়ম।

স্থানীয়রা জানায়, ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনের সাবেক এমপি কেন্দ্রিয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. আবদুছ ছাত্তার দলীয় পদ পাওয়ায় মঙ্গলবার স্থানীয় চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে এক গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে পৌর আওয়ামী লীগ। এতে দলের দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত আদেশপত্রে বলা হয়েছে, চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে আহ্বান করা জনসভা একটি পক্ষ প্রতিহতের ঘোষণা দেওয়ায় উত্তেজনাকর পরিস্থিতিতে আইনশৃংখলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় সমাবেশ স্থল, পৌর এলাকা ও এর আশপাশের তিন কিলোমিটার এলাকায় মঙ্গলবার সকাল ৮ টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ, মিছিল মিটিং, মোটর শোভাযাত্রা, লাঠি সোঠা, যেকোনো প্রকার অস্ত্র বহন, ৫ বা ততোধিক ব্যক্তির জমায়েত ও একত্রে চলাফেরার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বলেন, এক পক্ষের সংবর্ধনা অনুষ্ঠান অপর পক্ষ প্রতিহতের ঘোষণা দেওয়ায় উদ্ধুত পরিস্থিতিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved