শিরোনাম
 বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: প্রধানমন্ত্রী  এমপি লিটন হত্যা: কাদের খানসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল  প্রধানমন্ত্রী হাওরের ভয়াবহতা উপলব্ধি করেননি: খালেদা জিয়া
প্রকাশ : ১০ এপ্রিল ২০১৭, ১০:০২:২০ | আপডেট : ১০ এপ্রিল ২০১৭, ১১:৫৭:২০

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের কামারখন্দ ও উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুইভাই ও মা-মেয়েসহ পাঁচ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন জন।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের বনবাড়িয়ায় বাসচাপায় দুই ভাইসহ তিন জন ও ৯ টায় উল্লাপাড়ার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের নেওয়ারগাছায় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত হন।

নিহতরা হলেন, কামারখন্দ উপজেলার চৌবাড়ী পশ্চিমপাড়া গ্রামের হবি হাজির দুই ছেলে আব্দুস সোবাহান (৩৫) ও বেলাল হোসেন (৩২) এবং একই গ্রামের মাহাম প্রামনিকের ছেলে আল-আমিন (৩০) ও ট্রাকচাপায় রীনা রানী (৩৭) ও তার মেয়ে তুলী রানী (৫)। আহত তিন জনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, জেলার কামারখন্দ উপজেলার বলরামপুর থেকে একটি সিএনজি অটোরিকশা পাঁচ যাত্রী নিয়ে সিরাজগঞ্জে যাওয়ার পথে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বনবাড়ীয়া এলাকায় পৌছলে সিরাজগঞ্জ থেকে এনায়েতপুর গামী আমীন পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আল-আমিন মারা যান। আহত হন চার জন। তাদের হাসপাতালে নেওয়ার পথে আব্দুস সোবাহান ও বেলাল হোসেন মারা যান। দুর্ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যায়।

তিনি আরও জানান, আহত হবি হাজি ও তার অপর ছেলে হেলাল উদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপর দিকে উল্লাপাড়া থানার উপপরিদর্শক আসলাম উদ্দিন জানান, শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া কলেজের প্রভাষক শংকর কুমার পাল তার স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটর সাইকেলে নাটোরের সিংড়া থেকে শাহজাদপুর যাবার পথে মহাসড়কের নেওয়ারগাছায় দুর্ঘটনার কবলে পড়েন। পাবনা থেকে উত্তরবঙ্গগামী একটি দশচাকার ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই স্ত্রী-কন্যা নিহত হন এবং প্রভাষক গুরুতর আহত হন। তাকে প্রথমে উল্লাপাড়া ও পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved