শিরোনাম
 চাঁপাইনবাবগঞ্জে 'জঙ্গি আস্তানায়' ফের গুলির শব্দ, অভিযান শুরু  টাঙ্গাইলে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৭, ২০:০৬:২৭ | আপডেট : ০৯ এপ্রিল ২০১৭, ২২:৩৪:০৪

চারতলা থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের চারতলা থেকে পড়ে উকরা সিং মারমা নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী উকরা সিং মারমার বাড়ি খাগড়াছড়ির মানিকছড়ি থানায়।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, রোববার সকাল ৯টার দিকে উকরা সিং মারমা কলাভবনের ৪র্থ তলা থেকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে অন্যান্য শিক্ষার্থী ও শিক্ষকরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। কিন্তু ঢাকা পৌঁছার আগেই বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. জাহিদুল কবীর জানান, তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া পথে তার মৃত্যু হয়।

তবে উকরা সিং মারমা অসাবধানতায় চার তলা থেকে পড়ে গেছেন নাকি তাকে ফেলে দেওয়া হয়েছে- তা এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানান প্রক্টর। উকরা আত্মহত্যা করতে চার তলা থেকে লাফ দিয়েছেন কী না- তাও খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।   

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর জানান, ঘটনার পরপরই তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রক্টর ড. মো. জাহিদুল কবীরকে আহ্বায়ক এবং সহকারী অধ্যাপক সোহেল রানাকে সদস্য সচিব করে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে। কমিটিকে ৩ কর্মদিবসের মধ্যে এ বিষয়ে প্রতিবেদন দিতে বলা হয়েছে। 

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved