শিরোনাম
 বিচারকদের চাকরি বিধিমালার খসড়া প্রধান বিচারপতির কাছে  বাড়ল স্বর্ণের দাম  মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের নাজেহাল করছে সরকার: ফখরুল  দোষারোপ করে জলাবদ্ধতার সমাধান হবে না: ওয়াসার এমডি
প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৭, ১৩:২৩:৫৭ | আপডেট : ০৯ এপ্রিল ২০১৭, ১৩:৪৯:৩৭

রিয়ালকে ছোঁয়ার সুযোগ হাতছাড়া বার্সার

অনলাইন ডেস্ক
লা লিগায় মালাগার কাছে হেরে পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদের সঙ্গে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া করলো বার্সেলোনা। শনিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে ২-০ গোলে হারে লুইস এনরিকের শিষ্যরা।
 
শুধু পরাজয়ই নয় এই ম্যাচে বার্সার সঙ্গী হয়েছে নেইমারের লালকার্ডও। আর বার্সার এই পরাজয়ে দিনের আগের ম্যাচেই অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ড্র করা রিয়াল মাদ্রিদ লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষেই রইলো।
 
মালাগার মাঠ লা রোজালেডায় অনুষ্ঠিত ম্যাচের ৩২ মিনিটে নিজেদেরই সাবেক খেলোয়াড় স্যান্ড্রো রামিরেজের গোলে পিছিয়ে পড়ে বার্সালোনা।
 
বিরতি আগে এক গোলে পিছিয়ে থাকা বার্সেলোনা বিরতির পরপরই খায় আরেক ধাক্কা। দলের অন্যতম ভরসা নেইমার লা লিগায় প্রথমবারের মতো লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।
 
রিয়ালকে ছোঁয়ার সুযোগ হাতছাড়া বার্সার
লাল কার্ড দেখে মাঠ ছাড়ার সময় নেইমারকে সান্ত্বনা সুয়ারেজের- এএফপি
এরপর ম্যাচের অতিরিক্ত মিনিটে মালাগার জনি আরেকটি গোল করে বার্সার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।
 
এর আগে দিনের অপর ম্যাচে নিজেদের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।
 
মালাগার বিপক্ষে পরাজয়ে ৩১ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লা লিগায় পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানেই রইলো বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে তৃতীয় স্থানে। আর তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৭২ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। সূত্র: গোল ডটকম।
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved