শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৭, ১৯:৩৩:১৯

বরিশাল নগর আ'লীগের জরুরি সভা শনিবার

বরিশাল ব্যুরো
টানা দেড় মাস ধরে অনুষ্ঠিত হয়েছে নগরের ৩০ ওয়ার্ড আওয়ামী লীগের কর্মিসভা। আড়াই বছরের অচলাবস্থার অবসান ঘটিয়ে গত বছরের ১৯ অক্টোবর বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর প্রত্যেক ওয়ার্ডে কর্মী সম্মেলনের মাধ্যমে সম্পন্ন হয়েছে 'সাংগঠনিক কর্মশালা'। ২৬ জানুয়ারি শুরু হয়ে ওই কর্মশালা শেষ হয় গত ১৬ মার্চ। ৩০ ওয়ার্ডে অনুষ্ঠিত সাংগঠনিক কর্মশালা থেকে পাওয়া মাঠ নেতাদের মতামত পর্যালোচনা, প্রত্যেক ওয়ার্ডে নির্বাচনী কেন্দ্রভিত্তিক 'ইউনিট কমিটি' গঠন এবং নগর ও পার্শ্ববর্তী ইউনিয়নগুলোতে দলীয় কার্যক্রম আরও বৃদ্ধি করতে শনিবার অনুষ্ঠিত হবে নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির জরুরি সভা।

নগর আওয়ামী লীগের নির্ভরযোগ্য একাধিক সূত্র জানায়, সভায় বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধি, ব্যবসায়ী সংগঠন, আলেম-ওলামা এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সঙ্গে নগর আওয়ামী লীগের মতবিনিময় সভার কর্মসূচি হাতে নেওয়া হবে। পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করে নগরে দলের সাংগঠনিক অবস্থার ধারণা নেওয়া হবে। যার মাধ্যমে দলকে পরিপূর্ণভাবে সুসংগঠিত করা সম্ভব হবে।

নগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল সমকালকে বলেন, ৩০ ওয়ার্ডে কর্মিসভার মাধ্যমে নগর আওয়ামী লীগে বিরাজমান বন্ধ্যাত্বের অবসান হয়েছে। ওয়ার্ডে ওয়ার্ডে নেতাকর্মীরা এখন অনেক বেশি সংগঠনমুখী।

তিনি বলেন, সামনে সিটি ও সংসদ নির্বাচন। এ দুটি নির্বাচনে ভালো ফল পেতে নগর আওয়ামী লীগ এখন থেকেই প্রয়োজনীয় কার্যক্রম শুরু করবে। এ জন্য শনিবার জরুরি সভা ডাকা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, আসন্ন রমজান মাসকে ঘিরে নগর আওয়ামী লীগ ধর্মীয় কর্মসূচির মাধ্যমে ওয়ার্ডে ওয়ার্ডে সাংগঠনিক কর্মসূচি গ্রহণ করবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বলেন, আজকের জরুরি সভায় সিটি ও জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হতে চূড়ান্ত রূপরেখা নিয়ে মাঠে নামবে মহানগর আওয়ামী লীগ। এ জন্য শনিবারের সভায় প্রধান অতিথি থাকবেন দলের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved