শিরোনাম
 যুক্তরাজ্যে কনসার্টে বিস্ফোরণে নিহত ১৯, আহত ৫০  ঘুষ ছাড়া কাজই হয় না পল্লী বিদ্যুতে  ওসি ফরমানসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ
প্রকাশ : ০৬ এপ্রিল ২০১৭, ১০:০৬:৪৫

মেসি-সুয়ারেসের গোলে বার্সায় জয়

অনলাইন ডেস্ক
নিষেধাজ্ঞার পর ফিরেই লিওনেল মেসির জোড়া গোল আর সঙ্গী লুইস সুয়ারেসের ও নেইমারের নৈপূণ্যে সেভিয়াকে হারাতে কোনো বেগই পেতে হলো না বার্সেলোনাকে।

বুধবার রাতে কাম্প নউয়ে ৩-০ গোলের এ জয় পায় বার্সেলোনা।

ম্যাচের শুরুতেই গোলের দেখা প্রায় পেয়েই গিয়েছিল বার্সেলোনা। সুয়ারেসের ছোটো পাস থেকে ডি-বক্সের একটু বাইরে থেকে মেসির শট ক্রসবারে লেগে ফিরে। ১৬ মিনিটে হঠাৎ করেই একটি সুযোগ পেয়েছিল সেভিয়া। তবে খুব কাছ থেকেও জার্মান গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে ফাঁকি দিতে পারেননি স্টিভেন জনজি।

এরপর সুয়ারেসের দুর্দান্ত গোলে ২৫তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ডান দিকে দিয়ে ছুটে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে পাঠানো মেসির ক্রসে বল পেয়ে ওভারহেড কিকে গোলরক্ষক সের্হিও রিকোকে পরাস্ত করেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

এর ঠিক তিন মিনিট পর আরেকটি দুর্দান্ত গোল। মাঝমাঠ থেকে বল নিয়ে এগিয়ে বাঁয়ে নেইমারকে বাড়ান ইভান রাকিতিচ। ব্রাজিলের তারকা ফরোয়ার্ডের নীচু ক্রসে সুয়ারেস শট না নিয়ে করেন কাট ব্যাক। মেসি বল পেয়ে কাছের পোস্ট দিয়ে দুর্দান্ত শটে জালে জড়ান।

পাঁচ মিনিট পর আবার মেসির গোল। এবার কর্নার থেকে বল ঠিকমতো বিপদমুক্ত করতে পারেননি ভিতোলো। বল পেয়ে জোড়ালো ভলিতে বল জালে পাঠান আর্জেন্টিনা অধিনায়ক।

দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে সুয়ারেসের পাস থেকে মেসির চিপ ঠেকিয়ে ব্যবধান বাড়াতে দেননি গোলরক্ষক রিকো।

৬৮তম মিনিটে সহজ একটি সুযোগ নষ্ট করেন বার্সেলোনার জার্সিতে ৭০০তম ম্যাচ খেলতে নামা আন্দ্রেস ইনিয়েস্তা। মেসির বাড়ানো বলে খুব কাছ থেকেও পা লাগাতে পারেননি স্প্যানিশ এই মিডফিল্ডার।

যোগ করা সময়ে নেইমারকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় সেভিয়ার ভিতোলোকে। একটু পরই নেইমারের জোড়ালো শট গোলরক্ষক ঠেকিয়ে দিলে ব্যবধান আর বাড়ানো হয়নি লুইস এনরিকের দলের।

৩০ ম্যাচে বার্সেলোনার ৬৯ পয়েন্ট নিয়ে  এখন শীর্ষে আছে । ২৮ ম্যাচে ৬৮ পযেন্ট পাওয়া রিয়াল মাদ্রিদ পরের ম্যাচ জিতলেই ফিরে পাবে শীর্ষস্থান।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved