শিরোনাম
 হাওরে সাড়ে আট লাখ পরিবার ক্ষতিগ্রস্ত  বিচারক ও আইনজীবীদের আরও মানবিক হতে হবে: প্রধানমন্ত্রী  বিএনপি নির্বাচনে অংশ নিলে জঙ্গি হামলা কমে যাবে: ওবায়দুল কাদের  সহায়ক সরকার ছাড়া আগামী নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে না: ফখরুল
প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৭, ২২:৫২:১৪

ময়মনসিংহের সাত 'জঙ্গি' রিমান্ডে

ময়মনসিংহ ব্যুরো
ময়মনসিংহ শহরের কালীবাড়ি এলাকা থেকে গ্রেফতার সন্দেহভাজন সাত জঙ্গির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা শাখার পরিদর্শক মাজহারুল ইসলাম আসামিদের ১ নম্বর আমলি আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চান। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বিল্লাল হোসাইন তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, গত মঙ্গলবার রাতে সাতজনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাটের শহীদুল ইসলাম ও আরিফুর রহমান, ধোবাউড়ার দীঘিরপাড় গ্রামের আল আমিন, নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া বাজারের মাসুম আহমেদ, শাহ আলম হোসেন শামীম, রোমান মিয়া ও নেত্রকোণা টেংরাপাড়া গ্রামের নাছির উদ্দিন।

গত ৩ এপ্রিল দুপুরে ময়মনসিংহ শহরের কালীবাড়ি এলাকার অ্যাডভোকেট আসিফ আনোয়ার মুরাদের বাসায় জঙ্গি সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে আটক করে। অভিযানে একটি কম্পিউটার, ৭০ লাখ টাকা লেনদেনের চেকবই, বিপুল পরিমাণ জিহাদি বই, কেবল, সুইচ ও ইলেকট্রিক ডিভাইস জব্দ করা হয়। আটকরা চার মাস ধরে ওই বাসায় অবস্থান করছিল।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved