শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ০১ এপ্রিল ২০১৭, ২২:৩৭:৩৮ | আপডেট : ০১ এপ্রিল ২০১৭, ২২:৩৯:২৫

নির্বাচন ও রাজনীতিতে শুধু মুক্তিযুদ্ধের পক্ষই থাকবে: ইনু

সমকাল প্রতিবেদক
জাতীয় সামজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ''জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়তে হলে দেশ পরিচালনায় একবার মুক্তিযোদ্ধা বা একবার রাজাকার সমর্থিত সরকার ‘মিউজিক্যাল চেয়ার’ খেলা স্থায়ীভাবে বন্ধ করতে হবে। নির্বাচন ও রাজনীতির ময়দানে শুধু মুক্তিযোদ্ধা এবং মুক্তিযুদ্ধের পক্ষই লড়বে। রাজাকার বা তাদের সমর্থকদের লড়তে দেওয়া হবে না। এজন্য জঙ্গি ও রাজাকারদের পৃষ্ঠপোষক এবং আগুন-সন্ত্রাসীদের সিন্ডিকেটপ্রধান খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখতে হবে।''

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সেমিনার হলে জাসদের জাতীয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। এতে আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, মীর হোসাইন আখতার, ইকবাল হোসেন খান প্রমুখ।

তথ্যমন্ত্রী বলেন, দেশের রাজনীতি, সমাজ, ধর্ম, গণতন্ত্র ও উন্নয়নের জন্য জঙ্গিসন্ত্রাস বড় হুমকি। জনগণকে বাংলাদেশে দুর্নীতি, বৈষম্য ও দারিদ্র্যের সমস্যা সমাধানের পাশাপাশি চলমান পরিস্থিতি দেখতে হবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি ঐক্যবন্ধ হচ্ছে।

২৫ মার্চ গণহত্যা দিবস পালন না করার অভিযোগে বিএনপিনেত্রী খালেদা জিয়ার কঠোর সমালোচনা করে জাসদ সভাপতি ইনু বলেন, ‘যদি খালেদা জিয়া জঙ্গিপৃষ্ঠপোষকতা না করতেন, তবে জঙ্গি উৎপাত বাড়ত না। তিনি পাকিস্তানের নব্য দালাল বিধায় ২৫ মার্চ গণহত্যা দিবস পালন না করে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাকে অস্বীকার করেছেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved