শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ২২:২৭:৫৪

পরাজয়ের শঙ্কা থেকে নির্বাচন বিতর্কিত করেছে বিএনপি: হানিফ

সমকাল প্রতিবেদক
কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন ও সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ দাবি করে আওয়ামী লীগ বলেছে, পরাজয়ের শঙ্কা থেকেই বিএনপি নির্বাচনকে বিতর্কিত করেছে।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

এই দিনে অনুষ্ঠিত কুসিক ও সুনামগঞ্জ-২ আসনের নির্বাচন বিষয়ে দলের পক্ষে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে কোনো তথ্য-উপাত্ত ছাড়াই বলা হয়েছে নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মধ্যে সবসময় একটা নেতিবাচক চিন্তা কাজ করে। তাদের লক্ষ্য হচ্ছে, নির্বাচনে পরাজিত হলে যেন কথা তুলতে পারে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন পরিচালনায় বদ্ধপরিকর। এ নির্বাচন পরিচালনার জন্য সরকারের পক্ষ থেকে সবরকম সহায়তা করা হয়েছে।

নির্বাচনের সংক্ষিপ্ত পরিসংখ্যান তুলে ধরে তিনি বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে ৭৮ শতাংশ ভোট পড়েছে। দুটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ এসেছে। সে কারণে সেই কেন্দ্র দুইটিতে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

হানিফ বলেন, সুনামগঞ্জে বৃষ্টির কারণে ভোট গ্রহণে কিছুটা বিঘ্ন ঘটেছে। গড়ে সেখানে প্রায় ৪৬ শতাংশ ভোটার ভোট দিয়েছেন। এ উৎসবমুখর ভোট গ্রহণের মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রমাণ করেছে আওয়ামী লীগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করে। ভোটের ফল কী হবে তা ভোট গ্রহণ শেষে জানা যাবে। ফল যাই হবে, আমরা সবাই তা মেনে নেব।

সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দোলোয়ার হোসেন, শামসুন নাহার চাঁপা, বিপ্লব বড়ুয়া, এসএম কামাল হোসেন, এবিএম রিয়াজুল কবির কাউসার, মেরিনা জাহান, শাম্মী আহমেদ, মারুফা আক্তার পপি প্রমুখ।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved