শিরোনাম
 নওগাঁয় বাঁশবোঝাই ট্রাক উল্টে নিহত ৬  এবার 'চিফ স্ট্র্যাটেজিস্ট'কে বরখাস্ত করলেন ট্রাম্প  ঢাকায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল
প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ২১:৪৮:৫৩

মেঘনায় ট্রলারডুবি, দুই নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জের ধলেশ্বরী ও মেঘনা নদীর মোহনায় শতাধিক যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনায় দুই নারীসহ তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার বিকেলে ট্রলারডুবির এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৪টার দিকে চাদঁপুরের মতলব উপজেলার বেলতলী এলাকায় ‘লেংটার’ মেলায় যাওয়ার সময় প্রচণ্ড ঢেউয়ের তোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে মুন্সীগঞ্জের গজারিয়ার ইস্মানিরচর ও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মধ্য চরহোগলা গ্রাম সংলগ্ন ধলেশ্বরী ও মেঘনা নদীর মোহনায় ট্রলারটি ডুবে যায়। পরে অধিকাংশ যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী অপর এক ট্রলার চালক মাসুদ মিয়া সমকালকে জানান, শতাধিক যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি ট্রলার মতলব উপজেলার বেলতলী এলাকায় লেংটার মেলায় যাচ্ছিল। ওই ট্রলারের পেছনেই ছিল তার ট্রলার। অতিরিক্ত যাত্রী বহন করা এবং ঢেউয়ের কবলে পড়ে নিয়ন্ত্রণ রাখতে না পেরে ট্রলারটি ডুবে যায়।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ডুবে যাওয়া ট্রলারের ৭০/৮০ জন যাত্রী উদ্ধার করা হয়। 

শম্ভুপুরা ইউপির ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. নাসিরউদ্দিন সমকালকে জানান, ট্রলার ডুবির ঘটনায় অধিকাংশ যাত্রীকে উদ্ধার করা হয়। নিখোঁজ থাকেন চার যাত্রী। পরে সন্ধ্যা ৭টা পর্যন্ত দুই নারীসহ তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মুক্তারপুর নৌফাড়িঁর ইনচার্জ এস আই মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল মুন্সীগঞ্জের গজারিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সীমান্তবর্তী এলাকা হওয়ায় সংশ্লিষ্ট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved