শিরোনাম
 সিএমপির লতা পারভীনের আরেক সফলতা  শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলার রায় রোববার  নিখোঁজের ২ দিন পর পুকুরে মিলল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ
প্রকাশ : ২৪ মার্চ ২০১৭, ১০:২৬:২১ | আপডেট : ২৪ মার্চ ২০১৭, ১৭:৫০:৩৬

ভালুকায় ট্রাক উল্টে শিশুসহ নিহত ১০

ময়মনসিংহ ব্যুরো
ময়মনসিংহের ভালুকা উপজেলার মেহেরবাড়ি এলাকায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে নারী ও শিশুসহ ১০ জন নিহত হয়েছে। এতে আরও ১০ জন আহত হয়েছেন।
 
শুক্রবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, ভোর ৪টার দিকে একটি সিমেন্ট বোঝাই ট্রাক ঢাকা থেকে শেরপুর যাওয়ার পথে ফোর-লেন সড়কের সংস্কার কাজের একটি গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারায়। এতে ট্রাকটি সড়কের ওপর উল্টে যায়। এ সময় ট্রাকের উপরে অবস্থান করা যাত্রীরা সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নয় জন ও পরে হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।
 
ভালুকায় ট্রাক উল্টে শিশুসহ নিহত ১০
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায় ফায়ার সার্ভিস সদস্যরা- সমকাল
নিহতদের মধ্যে ৩ জন নারী, ৩ জন শিশু ও বাকিরা পুরুষ বলে জানা গেছে। তাদের মধ্যে চারজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- সিরাজুল ইসলাম (২৮), শাহজাহান হোসেন (৪০), আব্দুল কদ্দুস (৩৫)  মো: সলিম (২৮)। বাকিদের নাম-পরিচয় এখনো মেলেনি।
 
পুলিশ আরো জানায়, নিহতদের মাঝে একই পরিবারের ৫ জন রয়েছেন। তবে তাদের সবার পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন সিমেন্টের নিচ থেকে নিহত ও আহদের উদ্ধার করে।
 
ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহীদুল ইসলাম বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চার লেনের কাজ চলার কারণে সড়কের বিভিন্ন স্থানে ভাঙা রয়েছে। এ কারণে ট্রাকটি উল্টে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট উদ্ধারকাজ করেছে।
 
ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি জহিরুল ইসলাম উজ্জল জানান, নিহতরা সবাই ঢাকায় দিন মুজরের কাজ করা শ্রমিক। ট্রাকে থাকা সিমেন্টের ওপরে বসে জামালপুর ও শেরপুরে যাচ্ছিলেন।
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved