শিরোনাম
 আতিয়া মহলে দুই জঙ্গি নিহত, ভেতরে আরও আছে: ব্রিফিংয়ে সেনাবাহিনী  আতিয়া মহলে অভিযান চলছে, গুলি-বিস্ফোরণের শব্দ  জঙ্গিবাদ ছেড়ে সুপথে ফিরলে পুনর্বাসন: প্রধানমন্ত্রী  চুয়াডাঙ্গায় ট্রাক-ভটভটির সংঘর্ষে নিহত ১৩
প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ২২:৪১:৪৯

মুফতি হান্নানের রিভিউ খারিজের আদেশ পৌঁছেনি কারাগারে

গাজীপুর প্রতিনিধি
সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা ও তিনজন নিহতের ঘটনায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত হরকাতুল জিহাদ (হুজি) নেতা মুফতি আবদুল হান্নানের কাছে সোমবার পর্যন্ত তার রিভিউ আবেদন খারিজ হওয়ার খবর পৌঁছায়নি। গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের কনডেম সেলে বন্দি রয়েছে এ জঙ্গি নেতা।

গত রোববার সুপ্রিম কোর্টের আপিল বিভাগ মুফতি হান্নানসহ তিন জঙ্গির মৃত্যুদণ্ড বহাল রেখে সর্বোচ্চ আদালতের দেওয়া রায় পুনর্বিবেচনার আবেদন (রিভিউ) খারিজ করে দেন।

কাশিমপুর কারাগারের সিনিয়র জেল সুপার মিজানুর রহমান বলেন, এ সংক্রান্ত কোনো কাগজ এখনও কারাগারে আসেনি। তাকে রায় শোনানোর কোনো আদেশও পাননি বলে জানান তিনি।

কারাগারে মুফতি হান্নানকে বিশেষ নিরাপত্তায় রাখা হয়েছে উল্লেখ করে সিনিয়র জেল সুপার বলেন, তাকে বেতার, টিভি থেকে দূরে রাখা হয়েছে। মুফতি হান্নানকে স্বাভাবিক খাবার দেওয়া হচ্ছে এবং সে তা স্বাভাবিকভাবেই খাচ্ছে।

হান্নান ছাড়াও মৃত্যুদণ্ডপ্রাপ্ত অন্য দুই জঙ্গি হলো- হুজির সদস্য দেলোয়ার ওরফে রিপন ও শরীফ শাহেদুল আলম ওরফে বিপুল।

মুফতি হান্নান ২০১৩ সাল থেকে কাশিমপুরের হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved