শিরোনাম
 উত্তরে পানি কমছে, বাড়ছে মধ্যাঞ্চলে  রাষ্ট্রপতিকে জানানো প্রধানমন্ত্রীর দায়িত্ব: ওবায়দুল কাদের  নেপথ্যের ষড়যন্ত্রকারী খুঁজতে কমিশন গঠনের চিন্তা চলছে: আইনমন্ত্রী  রায় নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ নজিরবিহীন: ফখরুল
প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ২২:৩৩:২২

জঙ্গিবাদ এখন দেশের বড় বিপদ: মেনন

সমকাল প্রতিবেদক
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, একাত্তরের পরাজিত শত্রুরাই জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে। জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা তথা মৌলবাদ এখন দেশের সবচেয়ে বড় বিপদ। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই প্রমাণ করে দিয়েছেন, জঙ্গিবাদ দমনে আমরা কতটা সফল।

সোমবার জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মতিঝিল ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেনন বলেন, শুধু স্লোগানে নয়, বঙ্গবন্ধুকে আমাদের চেতনায়, উপলব্ধিতে ও আদর্শে ধারণ করতে হবে।

ডিডিএস মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন শিরিন নাইম পুনম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতার হোসেন, মহিলাবিষয়ক সম্পাদক তাহমিনা সুলতানা প্রমুখ।

বক্তারা জঙ্গিবাদ, সন্ত্রাস ও চাঁদাবাজি দমনে আওয়ামী লীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি পাড়া-মহল্লায় সতর্ক থাকার আহ্বান জানান।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved