শিরোনাম
 হাওরে ত্রাণ তৎপরতা জোরদার করুন: প্রধানমন্ত্রী  সারাদেশে বিএনপিকে চাঙা করতে ৫১ টিম গঠন  হাওরাঞ্চলে নতুন ঋণ বিতরণের নির্দেশনা বাংলাদেশ ব্যাংকের  মানবতাবিরোধী অপরাধ: ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ১৩:০৬:১৬ | আপডেট : ২০ মার্চ ২০১৭, ১৮:৪৫:২৪

কথিত পীর ও নারীকে হত্যাকারী মুরিদ গ্রেফতার: র‌্যাব

রংপুর অফিস ও নাগেশ্বরী প্রতিনিধি
দিনাজপুরের বোচাগঞ্জে কথিত পীর ফরহাদ হোসেন এবং তার গৃহপরিচারিকা হত্যার ঘটনায় জড়িত অভিযোগে মুরিদ শফিকুল ইসলাম বাবুকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার ভোরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সীমান্তবর্তী জয়মনিরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক এটিএম আতিকুল্লাহ জানান, গত ১৩ মার্চ রাতে বোচাগঞ্জে পীর ফরহাদ হোসেন এবং তার গৃহপরিচারিকা রুপালি বেগমকে গুলি ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন পীরের মেয়ে ফাতিহা ফারহানা বাদি হয়ে বোচাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশের পাশাপাশি র‌্যাব তদন্ত শুরু করে। এরপর তারা জানতে পারেন পীরের মুরিদ শফিকুল ইসলাম বাবু ও তার সহযোগিরা এই হত্যাকাণ্ড ঘটায়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের জয়মনিরহাট বাজার এলাকা থেকে  বাবুকে গ্রেফতার করা হয়।

এদিকে গত ১৫ মার্চ এই হত্যাকাণ্ডের ‘পরিকল্পনাকারী’ হিসেবে ভুরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ পাথরডুবি গ্রামের আরেক কথিত পীর এসহাক আলীকে গ্রেফতার করে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতৃা (ওসি) আব্দুস সোবহান জানান, গ্রেফতারের পর ওই কথিত পীর আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার স্বীকার করেছেন।

উল্লেখ্য, গত ১৩ মার্চ রাত ৮টায় দিনাজপুরের বোচাগঞ্জে কথিত পীর ফরহাদ হাসান চৌধুরী (৬০) ও রূপালী বেগমকে (২২) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

এলাকাবাসী জানিয়েছেন, ফরহাদ নিজেকে পীর দাবি করতেন। তিনি সেতাবগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি। রূপালী বেগম মাধবপুর গ্রামের হসের আলীর মেয়ে। তিনি ফরহাদ হাসানের গৃহকর্মী ও মুরিদ।

এ ঘটনায়  আরেক কথিত পীরসহ দুই জনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved