শিরোনাম
 ভাস্কর্য সরানোর বিক্ষোভে টিয়ার শেল, আটক ৪  বাসের ধাক্কায় জাবির দুই শিক্ষার্থী নিহত  খুলনায় বিএনপি নেতা হত্যার প্রতিবাদে শনিবার হরতালের ডাক   সরানো হলো সুপ্রিম কোর্টের ভাস্কর্য
প্রকাশ : ১৮ মার্চ ২০১৭, ২২:২৮:৩৫

'সাংবাদিকতা পেশার বিকাশে কাজ করছে চবির সাংবাদিকতা বিভাগ'

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেছেন, ‘চট্টগ্রামসহ সারাদেশে সাংবাদিকতা পেশার বিকাশ ও প্রসারে চবি সাংবাদিকতা বিভাগের ভূমিকা বেশ প্রশংসনীয়। এ বিভাগের সাবেক শিক্ষার্থীদের গঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছি।’

শনিবার নগরীর একটি অভিজাত রেস্তোঁরায় চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং নবগঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক মো. আবুল কালাম আজাদ।

সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাধব দীপের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমেদ, প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভাগের সহযোগী অধ্যাপক আতিকুর রহমান, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি শিমুল নজরুল, সহ-সভাপতি আতাউল গণি সুমন ও সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ।

সভার শুরুতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে চবি উপাচার্য ফুল দিয়ে বরণ করে নেন। পরে বিশ্ববিদ্যালয় উপাচার্য, ডিন ও প্রক্টরকে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved