শিরোনাম
 রাজধানী ও কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৪  'রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহতরা এএসপি মিজান হত্যায় জড়িত'
প্রকাশ : ১৮ মার্চ ২০১৭, ১৯:২২:২৩ | আপডেট : ১৮ মার্চ ২০১৭, ১৯:২৪:৪৭

চাঁদা তুলে মেজবান নয়: যুবলীগ চেয়ারম্যান

চট্টগ্রাম ব্যুরো
চাঁদা তুলে মেজবান না করার নির্দেশ দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

শনিবার চট্টগ্রামে এক পথসভায় যুবলীগ চেয়ারম্যান বলেন, চাঁদা তুলে কোন মেজবান করা যাবে না। মেজবান কি কারণে? যুবলীগের কাজ তো মেজবান করা না।

বঙ্গবন্ধুর জন্মদিনে যুবলীগের কর্মসূচির প্রসঙ্গ টেনে তিনি বলেন, চট্টগ্রামে মহানগর যুবলীগ একবার মেজবান করতে চেয়েছিল।আমি বলেছিলাম, মেজবান যদি কর তাহলে তিনদিনের মধ্যে সাসপেন্ড করে দেব। চাঁদা তুলে ধুমধাম করে মেজবান করব, এই রাজনীতি এখন আর চলে না।

কর্ণফুলী থানার মইজ্জ্যারটেকের কলজ বাজারে আয়োজিত পথসভায় ওমর ফারুক বিএনপির কঠোর সমালোচনা করে বলেন, বিএনপি ভাড়ায় নেতা বানায়। ভাড়ায় মন্ত্রী বানায়। ভাড়ায় মেয়র বানায়। বিএনপির কোন গণভিত্তি নেই।

তিনি বলেন, বিএনপির রাজনীতি শুধু দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিং করার মধ্যে সীমাবদ্ধ। শুধু বলে, আন্দোলন করবে। আরে কোথায় আন্দোলন। কোথাও তো বিএনপিকে আন্দোলনে দেখি না। কোনদিন তো দেখি না পথে নামতে। টেলিভিশনে দেখি তারাবির নামাজের চলছে, তখনও তারা আন্দোলনের ডাক দিচ্ছে। সেহেরির খাচ্ছি, তখনও আন্দোলনের ডাক দিচ্ছে।  ইফতারির সময়ও একই ডাক দিচ্ছে।

ওমর ফারুক বলেন, বিএনপি সময়কাল বোঝে না। বৃষ্টিও বোঝে না। শীতকালও বোঝে না। আন্দোলন কখন করতে হয় সেটা তারা বোঝে না।

কর্ণফুলী থানা যুবলীগ আয়োজিত পথসভায় নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদসহ সংগঠনের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে শনিবার সকালে চট্টগ্রামে আসেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। পরে পটিয়া আব্দুস সোবাহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষে স্মারকগ্রন্থ ‘আলোর মেলা’ উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved