শিরোনাম
 খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে  শিরোপা দিয়ে এনরিকেকে বিদায় বার্সার  চেলসিকে হারিয়ে এফএ কাপ আর্সেনালের
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৩২:৫৩ | আপডেট : ১৫ এপ্রিল ২০১৭, ২০:৩৯:২২

৯ মার্চ শুরু হচ্ছে তৃতীয় ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন

অনলাইন ডেস্ক
টানা তৃতীয়বারের মত আবারো ফিরে এলো মিডিয়া কাপ ব্যাডমিন্টন। গণমাধ্যমকর্মীদের মিলনমেলার এই টুর্নামেন্ট এবার আরো ব্যাপক আকারে ও বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হবে।

সংবাদপত্র, টেলিভিশন, রেডিও এবং অনলাইন পোর্টালসহ সব ধরনের সংবাদমাধ্যমের কর্মীদের অংশগ্রহনে আগামী ৯-১১ মার্চ, তিন দিনের এই আসর বসবে বঙ্গবন্ধু স্টেডয়াম কমপ্লেক্সে অবস্থিত শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে।

মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহনের জন্য অনলাইনে টুর্নামেন্টের নিজস্ব পেইজে (facebook.com/mediacup.badminton) অথবা নিজ নিজ মিডিয়া হাউসে পাঠানো নিবন্ধন ফরম পূরণের মাধ্যমে অংশগ্রহন নিশ্চিত করতে পারেন।

রেজিস্ট্রেশন চলবে ৫ মার্চ পর্যন্ত। নারী ও পুরুষ বিভাগে একক, দ্বৈত ও মিশ্র দ্বৈতে টুর্নামেন্টের খেলা হবে। ৫টি ক্যাটাগরির মধ্যে প্রতিজন খেলোয়াড় সর্বোচ্চ দুটি ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে পারবেন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ খেলোয়াড়দের জন্য থাকছে আকর্ষণীয় প্রাইজমানি ও পুরষ্কার। এছাড়া প্রত্যেক ম্যাচের বিজয়ীদের জন্যও থাকবে পুরস্কার। এছাড়া আকর্ষণীয় কনসার্ট ও সাংস্কৃতি অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটবে জমকালো আয়োজনের।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ড-এর আয়োজনে এই টুর্নামেন্টে সহযোগিতা করছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। টুর্নামেন্টের সহযোগী হিসেবে রয়েছে দেশের অন্যতম শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন। আরো বিস্তারিত যোগাযোগের জন্য:: ০১৯১০-৪৪৪৬৬৬, ০১৬৭৩-৯৮৮৮৯০

বিজ্ঞপ্তি

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved