শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:১২:৫০

উদ্ভট পুনম পাণ্ডে!

অনলাইন ডেস্ক
প্রায় সব সময়ই আলোচনায় থাকেন পুনম পাণ্ডে। এই তারকা অবশ্য বেশি আলোচিত হন তার সাহসী আচরণের জন্য। এবারও ঘটিয়েছেন এমই এক ঘটনা।

কয়েক দিন আগে ভ্যালেন্টাইনস ডে-তে নিজের অত্যন্ত উষ্ণ ভিডিও ইন্টারনেটে আপলোড করে আলোচিত পুনম এবার একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তার উদ্ভট আচরণের জন্য আলোচিত হয়েছেন।

এবেলা বলছে, গত ১৯ ফেব্রুয়ারি রাত্রে মিউজিক মির্চি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন পুনম। গাড়ি থেকে নেমে মূল অনুষ্ঠানে সেলিব্রিটিদের হেঁটে যাওয়ার পথে ভিড় করেছিলেন চিত্রগ্রাহক এবং সাংবাদিকরা।

এসময় একটি কালো আউটফিটে সজ্জিত ছিলেন পুনম। চমৎকার দেখাচ্ছিল তাকে। ক্যামেরার সামনে অভ্যস্ত ভঙ্গিতে পোজ দিতে শুরু করেন সুন্দরী। ফোটোগ্রাফারদের অনেকেই তখন পুনমকে ছেড়ে অন্য সেলিব্রিটিদের ছবি তুলতে ব্যস্ত। সেই সময়েই হঠাৎ এমন কাজ করলেন পুনম যে, সমস্ত ক্যামেরার লেন্স ঘুরে গেল তার দিকে।

এবেলার প্রতিবেদনে বলা হয়, অফ শোল্ডার যে পোশাকটি পরেছিলেন পুনম,তাঁর নিম্মাংশটি এমনিতেই বেশ স্বচ্ছ ছিল। তার উপর পুনম বেশ সচেতন ভাবেই পোশাকের ঘেরওয়ালা অংশটির মধ্যে হাত ঢুকিয়ে পোশাকটিকে সরিয়ে দে। এর ফলে শরীরের গোপনাঙ্গ উন্মুক্ত হয়ে যায় তার। বিশ্রীভাবে প্রকাশ্য হয়ে পড়ে তার অন্তর্বাসও।

ফোটোগ্রাফাররা এই সুযোগ হাতছাড়া করেননি। ক্যামেরাবন্দি হয়ে যায় নায়িকা তথা মডেলের উদ্ভট আচরণ। ইন্টারনেটের সৌজন্যে পুনমের সেই ছবি এখন ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved