শিরোনাম
 উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: প্রধানমন্ত্রী  মৌলভীবাজারে 'জঙ্গি আস্তানায়' অভিযানে সোয়াট  রাজশাহীতে বিদেশি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  শ্যামল কান্তিকে লাঞ্ছনা: সেলিম ওসমানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৩৮:৪৯

নাগরিকসেবা নিশ্চিতে চালু হচ্ছে 'হ্যালো সিএমপি'

চট্টগ্রাম ব্যুরো
নাগরিকসেবা নিশ্চিত করতে কল সেন্টার চালুর উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

বুধবার নগরীর লালদীঘিপাড়ের সিএমপি সদর দপ্তরে আয়োজিত মাসিক অপরাধ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ ছাড়া মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

মাদককে ‘না’ বলতে অপরাধ সভায় নগরের ১৬ থানার ওসিকে শপথ করান সিএমপি কমিশনার ইকবাল বাহার।

নির্দিষ্ট নম্বরে ফোন করে বিভিন্ন বিষয়ে অভিযোগ ও তথ্য জানতে এবং জানাতে পারবেন নগরবাসী। আগামী ২২ ফেব্রুয়ারি পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হকের এ সেবা কার্যক্রম উদ্বোধন করার কথা রয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) আনোয়ার হোসেন সমকালকে বলেন, ‘হ্যালো সিএমপির মাধ্যমে ছয়টি বিষয়ে সেবা পাবেন নগরবাসী। এ ছাড়া বিভিন্ন অভিযোগ জানানোর পাশাপাশি পুলিশি সেবার তথ্যও এ কল সেন্টারের মাধ্যমে জানতে পারবেন তারা।’

সভায় অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদ্ঘাটন, আসামি গ্রেফতার ও  ভালো কাজের জন্য বিভিন্ন স্তরের ৮৩ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের নগদ অর্থ ও সম্মাননা সনদ তুলে দেন সিএমপি কমিশনার।

নগর পুলিশ কমিশনার মো. ইকবাল বাহারের সভাপতিত্বে অপরাধ সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) দেবদাস ভট্টাচার্যসহ নগর পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved