শিরোনাম
 হাওরে সাড়ে আট লাখ পরিবার ক্ষতিগ্রস্ত  বিচারক ও আইনজীবীদের আরও মানবিক হতে হবে: প্রধানমন্ত্রী  বিএনপি নির্বাচনে অংশ নিলে জঙ্গি হামলা কমে যাবে: ওবায়দুল কাদের  সহায়ক সরকার ছাড়া আগামী নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে না: ফখরুল
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৩০:০০

শুরু হচ্ছে কোকা-কোলার নতুন রান্নার অনুষ্ঠান

সমকাল প্রতিবেদক
তারকারাও তাদের কাছের মানুষের সাথে মেতে ওঠেন ভালোবাসার খুনসুটিতে। হয়তো পর্দার পেছনে থাকা সম্পর্কের এই গল্পগুলো সবসময় ক্যামেরায় ধরা পড়ে না। আর দশকজনের মত তারাও চান কাছের মানুষের জন্য বিশেষ কিছু করতে।

তাদের এই বিশেষ মানুষদের জন্য বিশেষ কিছু করার প্রচেষ্টায় কোকা-কোলা বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় নতুন টেলিভিশন অনুষ্ঠান 'এক ডিশ দুই কুক' বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে।

রাত ১০ টায় ইটিভিতে দেখানো হবে রোমঞ্চকর এই অনুষ্ঠানটি। যেখানে রান্নার পাশাপাশি উঠে আসবে সেলিব্রেটিদের পরিবার ও কাছের মানুষদের গল্প।

ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল এপিসোড দিয়ে শুরু হওয়া এক ডিশ দুই কুক এর বৃহস্পতিবারের তারকা হচ্ছেন অপূর্ব।

অপূর্ব তার স্ত্রী অদিতিকে শুটিংয়ের অজুহাত দিয়ে বাসা থেকে বের হন এবং তার বান্ধবীর সাথে দেখা করেন। ওইদিকে সন্দেহ আর মান অভিমান দানা বাঁধতে শুরু করে অদিতির মনে।

এরকম হাজারো রোমাঞ্চকর ও কৌতুহল উদ্দীপক লুকোচুড়ি আর টান পোড়নের মাঝে এগোতে থাকে 'এক ডিশ দুই কুক' এর কাহিনী।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। অনুষ্ঠানটির সহযোগী পার্টনার হয়েছে রিটেইল চেইন স্বপ্ন।

এমনিভাবেই ১৩টি পর্ব জুড়ে আমাদের প্রিয় ১৩ জন তারকাকে আমরা দেখতে পাবো এক নতুন ধারার রিয়েলিটি কুকিং শো এক ডিশ দুই কুক অনুষ্ঠানে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved