শিরোনাম
 নওগাঁয় বাঁশবোঝাই ট্রাক উল্টে নিহত ৬  এবার 'চিফ স্ট্র্যাটেজিস্ট'কে বরখাস্ত করলেন ট্রাম্প  ঢাকায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১০:৫৬:৩৮ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১২:০১:০৮

মুন্সীগঞ্জে ২২ মামলার আসামি 'বন্দুকযুদ্ধে' নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জ সদর উপজেলায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' শাহজালাল মিজি নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার ভোররাতে উপজেলার রনছ রুহিতপুর উচ্চ বিদ্যাল সংলগ্ন একটি বাগান বাড়িতে 'বন্দুকযুদ্ধের' এ ঘটনা ঘটে জানিয়ে পুলিশ বলছে, নিহত শাহজালাল ২২টি মামলার পলাতক আসামি ছিলেন।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম সমকালকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন তথ্যের ভিত্তিতে রোববার বিকেলে মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ কোটগাঁও এলাকার বাড়ি থেকে শাহজালালকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধারে রাত ৩টার দিকে তাকে নিয়ে রনছ রুহিতপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি বাগানবাড়ি এলাকায় যায় পুলিশ।

তিনি জানান, সেখানে পৌঁছলে একদল সন্ত্রাসী গুলি ছুড়ে শাহজালালকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশও তখন পাল্টা গুলি চালায়। এ সময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে শাহজালাল। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় অন্য সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হন।

জায়েদুল জানান, পরে শাহজালালকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

'বন্দুকযুদ্ধের' পর ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, চাপাতি ও একাধিক গুলির খোসা উদ্ধার করা হয়েছে— উল্লেখ করে পুলিশের এই কর্মকর্তা জানান, নিহত শাহজালাল মিজি অস্ত্র, চাদাঁবাজিসহ ২২টি মামলার পলাতক আসামি ছিলেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved