শিরোনাম
 জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী  ছুটি শেষে ঢাকায় ফেরা শুরু  শিগগিরিই হলি আর্টিজান মামলার চার্জশিট: স্বরাষ্ট্রমন্ত্রী  সাইবার হামলায় আক্রান্ত ২০০০ প্রতিষ্ঠান
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৭, ২২:১০:৫০ | আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৭, ২২:১১:৩২

কাশিয়ানীতে দু'পক্ষের সংঘর্ষে আহত ২৫, বাড়িঘরে অগ্নিসংযোগ

কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। এ সময় প্রায় ১৫টি বাড়ি ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।

রোববার বিকেলে সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে।

আহতদের মধ্যে রয়েছে—ফেন্টু মোল্যা (৭০), সিরাজুল ইসলাম (৪২), মুছা খান (৪০), সোহাগ মোল্যা (৩৫), ফরিদ মুন্সী (৩৫), সেলিম মোল্যা (৩৫), সোহেল মোল্যা (৩০), রুবেল মোল্যা (২৮), মমিনুর রহমান মোল্যা (২৫), খোরশেদ মোল্যা (২৩), চমন সরদার (১৮), ফরহাদ শেখ (১৭) এবং ইমন মোল্যা (১৩)। তাদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনসহ এলাকায় আধিপত্য নিয়ে সাজাইল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমের সঙ্গে অ্যাডভোকেট মোরাদ হোসেন মোল্যা মিটুর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সন্ধ্যায় ফকিরবাড়ীর বার্ষিক মেলার মাঠে দু'পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। এ নিয়ে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে উভয়পক্ষের সমর্থকরা ঢাল, সড়কি, রামদা ও টেঁটাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবারও সংঘর্ষে লিপ্ত হয়। দু'ঘণ্টা ধরে সংঘর্ষ চলাকালে এলাকার প্রায় ১৫টি বসতঘর, গোয়ালঘর ও রান্নাঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলী নুর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ফাঁকা গুলিবর্ষণ ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিক গুলি ও টিয়ারশেলের পরিমাণ জানাতে পারেননি তিনি।

তিনি জানান, মুকসুদপুর ফায়ার স্টেশন থেকে অগ্নিনির্বাপনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, গত ইউপি নির্বাচনের পর থেকে দু'পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষ এবং ঘরবাড়ি ও দোকানপাটে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved