শিরোনাম
 জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী  ছুটি শেষে ঢাকায় ফেরা শুরু  শিগগিরিই হলি আর্টিজান মামলার চার্জশিট: স্বরাষ্ট্রমন্ত্রী  সাইবার হামলায় আক্রান্ত ২০০০ প্রতিষ্ঠান
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:২১:৫৯
ঘটনা প্রকাশ করলে হত্যার হুমকি

স্কুলছাত্রীকে বিবস্ত্র করে বখাটেদের ভিডিওচিত্র ধারণ

গোপালগঞ্জ ও কোটালীপাড়া প্রতিনিধি
গোপালগঞ্জে এক স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ধারণ করা ভিডিওচিত্র সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে বখাটেরা। একই সঙ্গে এ ঘটনা প্রকাশ করলে ছাত্রীর পরিবারের সদস্যদের হত্যারও হুমকি দেয় তারা। এদিকে অপমান সইতে না পেরে ওই ছাত্রী বিষপানে  আত্মহত্যার চেষ্টা করেছে।  

কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয় ওই ছাত্রী। কিন্তু ঘটনার পর সে এসএসসি পরীক্ষা দেওয়া বন্ধ করে দিয়েছে। ছাত্রীর বাবা পেশায় একজন স্কুল শিক্ষক। জেলার কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের পিঞ্জুরী গ্রামে এ ঘটনা ঘটেছে। বখাটেদের ভয়ে নির্যাতিতার পরিবার থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে এ ঘটনার বিচার দাবি করা হয়েছে।

ছাত্রীটি জানায়, গত ৫ ফেব্রুয়ারি রাতে ঘরের বারান্দায় বসে পড়াশোনা করছিল। মা-বাবা ঘরে ঘুমিয়ে ছিলেন। প্রকৃতির ডাকে ঘরের বাইরে বাথরুমে যাওয়ার সময় অতর্কিতে পিঞ্জুরী গ্রামের শ্রীধাম মণ্ডলের ছেলে সম্রাট মণ্ডল, তার সহযোগী বঙ্কিম বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস ও নির্মল বসুর ছেলে মিঠু বসু তার মুখ চেপে ধরে জোর করে বাথরুমের বৈদ্যুতিক আলোর কাছে নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করে তারা। পরে তারা ভিডিওটি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ অপমান সইতে না পেরে ঘটনার পর পরই সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। সম্রাট মণ্ডল তাকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে ওই ছাত্রী জানায়।

গত ৫ ফেব্রুয়ারি বিষপানের পর ওই ছাত্রীকে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে ফের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ছাত্রীর প্রতিবেশী পিঞ্জুরী গ্রামের হাবিবুর রহমান শেখ বলেন, সম্রাট, মিঠু ও সজল সমবয়সী। তারা মাদকাসক্ত। এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এর আগেও তারা একাধিক নারীকে উত্ত্যক্ত ও যৌন হয়রানি করেছে। সম্রাট ওই ছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল।

ছাত্রীর বাবা বলেন, ঘটনা ফাঁস করলে বখাটেরা আমাদের হত্যার হুমকি দিয়েছে। তাদের ভয়ে থানায় অভিযোগ দায়ের করতে সাহস পাচ্ছি না। আমার মেয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন। ওর এসএসসি পরীক্ষা বন্ধ হয়ে গেছে।  আমি এ ঘটনার বিচার চাই।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, এমন খবর আমাদের জানা নেই। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে বখাটেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved