শিরোনাম
 হাওরে সাড়ে আট লাখ পরিবার ক্ষতিগ্রস্ত  বিচারক ও আইনজীবীদের আরও মানবিক হতে হবে: প্রধানমন্ত্রী  বিএনপি নির্বাচনে অংশ নিলে জঙ্গি হামলা কমে যাবে: ওবায়দুল কাদের  সহায়ক সরকার ছাড়া আগামী নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে না: ফখরুল
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৭, ২০:১২:৪২

বিএনপি-জামায়াত পাকিস্তানের হয়ে ধ্বংসাত্মক কাজ করছে: হানিফ

সমকাল প্রতিবেদক
আওয়ামী লীগর যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, উন্নয়নের সবদিক থেকে পাকিস্তানকে পেছনে ফেলে বাংলাদেশ এগিয়ে গেছে। বাংলাদেশের এই উন্নতি ও উন্নয়ন পাকিস্তানের ভাল লাগছে না। তাই বিএনপি-জামায়াতকে দিয়ে তারা এদেশকে ধ্বংস করতে চায়। বিএনপি-জামায়াত পাকিস্তানের হয়ে ধ্বংসাত্মক কাজ করছে।

শনিবার রাজধানীর গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১০ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় আওয়ামী লীগের জনসভা সফল করতে এই সভা আয়োজিত হয়।

উচ্চআদালতের রায়ের কারণে যুদ্ধাপরাধীদের দল জামায়াত ৫ জানুয়ারির নির্বাচনে অংশ নিতে না পারায় বিএনপিও ওই নির্বাচনে যায়নি বলে মন্তব্য করে হানিফ বলেন, বিএনপি কেবল নির্বাচন বর্জনই করেনি, ওই নির্বাচন প্রতিহত করার নামে মানুষ হত্যা ও জ্বালাও-পোড়াও করেছে। জনগণ আর সন্ত্রাস দেখতে চায় না। সন্ত্রাস পরিহার না করলে আগামী নির্বাচনে মানুষ বিএনপিকে আবারও উচিৎ শিক্ষা দেবে।

বিএনপি নেতা মওদুদ আহমদের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন ছিল সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার নির্বাচন। ওই নির্বাচন না হলে দেশে সাংবিধানিক শূন্যতা তৈরি হতো। এতে অশুভ শক্তি ক্ষমতাদখলের সুযোগ পেতো। মওদুদ সাহেবরা কী চেয়েছিলেন অশুভ শক্তি ক্ষমতা দখল করুক?

আওয়ামী লীগের এই নেতা বলেন, গণতন্ত্র হত্যা কিংবা হরণের প্রচেষ্টার জন্য বিএনপি-জামায়াতের বিরুদ্ধে অভিযাগ করা যায়। কেন না তারা দশম জাতীয় নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত থেকে জনগণের ভোটাধিকারেও বাধা দিয়েছিল। ভোটকেন্দ্র পুড়িয়ে প্রিজাইডিং অফিসার ও ভোটারদের কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছিল।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ওমর ফারুক চৌধুরী, হারুনুর রশিদ, শহীদ সেরনিয়াবাত, আবদুস ছাত্তার মাসুদ, আতাউর রহমান, এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, বদিউল আলম, ফজলুল হক আতিক, আসাদুল হক আসাদ, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, রেজাউল করিম রেজা প্রমুখ।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved